Free Tips and Trick

December 27, 2016

ফেসবুক ফিশিং সাইট ২০১৭। স্কিনশট সহ টিউটোরিয়াল।

ফেসবুক ফিসিং হল ফেসবুক হ্যাক করার অন্যতম উপায়। ফেসবুক ফিসিং দিয়ে হুবুহু ফেসবুকের লগিন পেজের মত আরেকটি সাইট তৈরি করা হয়। যখন কোন ব্যাক্তি ঐ সাইটে প্রবেশ করবে দেখবে ফেসবুকের লগিন ফর্ম দেখাচ্ছে। সে যদি এখানে লগিন করে তাহলে তার লগিন এর ID এবং password চলে যাবে ঐ সাইটের ডাটাবেজে। এটা অনেকেই জানেন। পুর্বে ওয়াপকা দিয়ে সহজেই ফিসিং বানানো যেত কিন্তু এখন ওয়াপকাতে ফিসিং সাইট বানালে তা ব্যান হয়ে যায়। অনলাইনে অনেক Php ফিসিং স্ক্রিপ্ট আছে। বেশিরভাগই যা ব্যবহার করলে ফ্রি হুস্টিং সাইটগুলু ব্যান করে দেয়। আজ আমি আপনাদেরকে একটি সম্পুর্ন ফিসিং সাইট বানানোর টিউটোরিয়াল দিব।
বিঃ দ্রঃ এটা শুধুই শিক্ষনীয় কাজের জন্য ব্যবহার করবেন। এর দারা কোন ক্ষতি সাধন হলে দায়ভার আপনার একার।
এ কাজে আমি PC (chrome) ব্যবহার করছি। আপনি চাইলে আপনার ফোনের Chrome দিয়েও করতে পারেন।
ফ্রি-হুস্টিং: অনলাইনে ফ্রি-হুস্টিং সাইটের অভাব নেই। এক্সপার্টদের মতে সবচাইতে ভাল Free-hosting হল 000webhost.com। আমারও একই মত। কেননা এখানে কয়েকটি সাইট খুলা যায় এবং এর সার্বিক সার্বিস ভাল। যেখানে Bytehost এর সাইটগুলু কিছু দিন পরই Inactive হয়ে পরে। আরো বড় কথা ফিসিং এর জন্য সবচাইতে ভাল হয় 000webhost সাইটই। আপনি ইচ্ছা করলে অন্য কোন হুস্টিং-এ এই কোড/ফাইলগুলু আপলোড করতে পারবেন।
  • প্রথমে 000webhost.com থেকে আপনার একটি একাউন্ট খুলে নিন। একাউন্ট খুলতে এখানে যান।
  • আপনার ইমেইল, পাসওয়ার্ড এবং সাইটের নাম দিন। Sign Up চাপুন।

ইমেইল কনফার্ম করুন। দেখবেন আপনার সাইটটি এক্টিভ হবে।
verified email
লগিন এর দরকার হলে লগিন করুন। আপনার মেম্বার পেনেল দেখাবে। সেখানে আপনার সাইটের নাম দেখাবে।
উপর থেকে ফাইল আপলোডে ক্লিক করুন।

আপনার FTP ওপেন হবে এবং ফাইল ও ফোল্ডার দেখাবে।
Public_html ফোল্ডারটি ওপেন করুন, তারপর কাগজের ছবিতে ক্লিক করুন। এটাকে index.html লিখে save করুন। 
File টি দেখাবে ক্লিক করুন। একটা বক্স আসবে, বক্স ক্লিয়ার করুন। তারপর কোডটি Code 1 পেস্ট করুন।
আবার উপর থেকে নিউ ফাইল এ ক্লিক করুন। এবং Sorryclose.php নামে ফাইল বানান। এই স্ক্রিপ্টটি Code 2 পেস্ট করুন। একে sorryclose.php দিয়ে save করুন।
আপনার ফিসিং সাইটটি তৈরি হবে এবং সাইটটির URL আপনি Cpanel থেকে পায়ে যাবেন।এবার আপনার ফিশিং সাইটের লিংকে ডুকে দেখুন যেটা দিয়ে প্রথমে Signup করেছিলেন।এবং কিছু লিখে লগিন এ ক্লিক করুন।

ইউজারনেম এবং পাসোওয়ার্ড পাওয়াঃ 
Cpanel থেকে আগের মত ফাইল মেনেজার এ যান। দেখবেন নতুন একটা ফাইল তৈরি হয়েছে। যা usernames.txt নামে থাকবে। এই ফাইলটি ওপেন করলে আপনি কিছু text দেখবেন যেখানে থাকবে হ্যাকড ID এর Username এবং Password।
Cpanel থেকে আগের মত ফাইল মেনেজার এ যান। দেখবেন নতুন একটা ফাইল তৈরি হয়েছে। যা usernames.txt নামে থাকবে। এই ফাইলটি ওপেন করলে আপনি কিছু text দেখবেন যেখানে থাকবে হ্যাকড ID এর Username এবং Password।
এভাবেই বানাতে পারবেন PHP based ফেসবুক ফিসিং সাইট। কোন সমস্যা হলে কমেন্টে জানাবেন।
Search Tag:
facebook phishing site,facebook phishing site 2016,facebook phishing site code,facebook phishing site create,facebook phishing site list,facebook phishing site download,facebook phishing site for mobile,facebook phishing site download free,facebook phishing site php script,facebook phishing site zip free download,facebook phishing site zip,facebook-phishing-site (1).zip,facebook phishing site 2014,facebook phishing site 2013,facebook phishing site 2013 wapka,facebook phishing site 2015,facebook phishing site download 2017,wapka phishing,wapka phishing code,wapka phishing html code,wapka phishing site making trick,wapka phishing site code,wapka phishing script,wapka phishing trick,wapka phising code,wapka phishing sites,fb phishing by wapka,wapka phishing site,wapka phishing 2017,wapka phishing 2014,wapka phishing 2015,wapka phishing 2017,wapka 2go phishing code,wapka phishing codes 2017,wapka fb phishing 2017,wapka facebook phishing code 2017,wapka phishing code 2014,fb phishing wapka 2017,ফিশিং সাইট বানানোর নিয়ম,ফিশিং কি,ফিশিং সাইট তৈরি করুন,ফিশিং সাইট ২০১৬,ফিশিং সাইট দিয়ে ফেসবুক হ্যাক,ফিশিং সাইট কি,ফিশিং সাইট কোড,ফিশিং লিংক,ফিশিং পেজ তৈরি,ফিশিং,ফিশিং সাইট এর link,ফিশিং কোড,ফিশিং করুন,কিভাবে ফিশিং সাইট,ফেসবুক ফিশিং করুন,ফেইসবুক ফিশিং কোড,ফিশিং সাইট খুলুন,জিমেইল ফিশিং,ফিশিং সাইট তৈরি,ফিশিং পেজ,ফেসবুক ফিশিং পেজ,ফিশিং ফেসবুক,ফিশিং ফেসবুক হ্যাক,ফেসবুক ফিশিং সাইট বানান,ফেসবুকের ফিশিং সাইট,ফিশিং সাইট বানান,ফিশিং সাইট হ্যাক,ফিশিং স্ক্রিপ্ট,ফিশিং হ্যাক,ফিশিং হ্যাকিং,ফেসবুক হ্যাকিং ফিশিং
Share:

15 comments:

  1. ধুর শালা আবাল এখন আর wapka তে সাইট খোলা যায়না

    ReplyDelete
    Replies
    1. PHP তে দিছি এবার। দেখুন......

      Delete
  2. Replies
    1. ঠিক করে দিছি এবার দেখুন। ১০০% কাজ করবে.........

      Delete
  3. Replies
    1. Working now.........just try the new method...

      Delete
  4. sob kicu thik thak.file o 1bar toiri hoice but id pw kicui paini....r link e duke fb log in korle not found dekhai.? help koren.nahoy bua post bebe nibo

    ReplyDelete
  5. ha sob kicu korci ,,,,, site o tik ace,,,,, but usernames.txt file astece na.......

    ReplyDelete
    Replies
    1. of cource asbe....kothaw niscoi vul korcen.....link den site er?

      Delete
  6. kaj holo na vai
    username.txt ase na

    ReplyDelete
  7. vai amar to index.html file ta open e hoy na...

    ReplyDelete
  8. bro,,,,C panel koi???
    URL koii???
    victim re kun link send krmu login korar jnno,,,link e to pai na...plzzz hlp

    ReplyDelete
  9. ফিশিং সাইট লিংক https://meet2mate.000webhostapp.com/

    পেইকে ঢুকে ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিলে এই বার্তাটা দেখায়ঃ
    404. That's an error
    the requested url was not found on this server.

    ReplyDelete
  10. সমাধান কি? সাহায্য করুন প্লীজ।।

    ReplyDelete

Copyright © Fibd - Tips & Trick Sharing BD | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com|Distributed By Blogger Templates20