Free Tips and Trick

August 13, 2017

এবার কেউ পাসওয়ার্ড চেঞ্জ করে দিলেও আপনি ওয়াইফাই চালাতে পারবেন।

আমরা অনেকেই আছি হ্যাক করে বা অন্য কোনভাবে অন্যের ওয়াইফাই চালাই। কিন্তু দেখা যায় কিছুদিন পর তারা পাসওয়ার্ড চেঞ্জ করে পেলে। ফলে আপনার খেল খতম আর চালাতে পারেন না। তো, এই রকম যাদের অবস্তা তাদের জন্য মূলত এই ট্রিকটি।
ওয়াইফাই এর ওনার বা মালিকরা পাসওয়ার্ড চেঞ্জ করলেও পিন কোডটি চেঞ্জ করে না! তারা জানেই না এই পিন কোডটির কাজ কি। ফলে শুধু পাসওয়ার্ড চেঞ্জ করেই তারা নিশ্চিত থাকে কেউ আর তাদের ওয়াইফাই চালাচ্ছে না। তাদের এই অন অবগতিকেই আমরা কাজে লাগাবো এবং আজিবন ওয়াইফাই চালাবো।
এবার মূল বিষয়ে আসি,
আমি পিসি/মোবাইল দুইটা থেকেই দেখাচ্ছি। পিসিতে এই কাজটি করার জন্য আমাদের "Jumpstart" নামের একটি ফ্রি সফটওয়ার ডাউনলোড করতে হবে। এবং মোবাইলের জন্য "WPS Connect" নামে একটি সফটওয়ার ডাউনলোড করতে হবে।
Tools:

  1. Jumpstart
  2. WPS Connect

এরপর আপনার কাঙ্খিত ওয়াইফাই এর এডমিন প্যানেলে লগিন করে MENU - QSS - থেকে পিন কোডটি কপি করে রাখুন।
এবার মালিক যখন পাসওয়ার্ড চেঞ্জ করবে তখন এই সফটওয়ার গুলো অপেন করে নেটওয়ার্ক সার্চ দিন। এবং আপনার কাংখিত ও্যাইফাই সিলেক্ট করে পিন কোডটি দিয়ে কানেক্ট এ ক্লিক করুন। ৫ সেকেন্ড এর ভিতর কানেক্ট হয়ে যাবে।
বিঃদ্রঃ এই ট্রিকটি লিখে বোঝানো খুবেই কষ্টসাধ্য যদি কেউ না পারেন তাহলে দুইটি ভিডিও দিলাম এই ভিডিও দুইটা দেখেন। আশা করি আপনি পারবেনই।
মোবাইল থেকে করলেঃ
https://www.youtube.com/watch?v=pd62gogEDKg
পিসি থেকে করলেঃ
https://www.youtube.com/watch?v=pd62gogEDKg
Share:

0 comments:

Post a Comment

Copyright © Fibd - Tips & Trick Sharing BD | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com|Distributed By Blogger Templates20