Free Tips and Trick

December 2, 2016

কিভাবে ফেসবুকে আপনার ফলোয়ার সংখ্যা বাড়াবেন?

সাধারণত আমরা ফেসবুকে শুধু ফ্রেন্ড রিকুইস্ট পাঠাই আর একচেপ্ট করি। কিন্তু পড়ে যারা আপনার ফটো বা স্ট্যাটাসে লাইক-কমেন্ট করে না।যারা আপনার শেষ ৫টা পোস্টে লাইক-কমেন্ট করে নাই।তাদের কাছে আপনার পোস্ট গুলো আর যায় না।এতে অনেক ফ্রেন্ড থাকা সত্যেও লাইক-কমেন্ট পড়ে না।ফলে আপনাকে অনেক খুজে ওই ফ্রেন্ডকে আনফ্রেন্ড করতে হয়।আর ফলোয়ার হলে লাইক-কমেন্ট করুক আর না করুক আপনাকে কস্ট করে তাকে আনফ্রেন্ড করতে হবে না।তাই ফলোয়ার বানানোর টিপস দিতেছি-
ফেসবুকে ফলোয়ার বোতাম আনার জন্য আপ্নার বয়স ১৮বছরের বেশি হতে হবে।তাই Profile>>about>>Birthday>>Year 1997 or 1996 করে দিন।
তারপর Profile>>Following>> এখান থেকে Following Public করে দিন। তারপর Who follower can comment on your post? এটাও Public করে দিন।
এবার Settings & privacy>>Privacy>>Who can see your future post? এটা Public করে দিন।
কাজ প্রায় শেষ।
এবার শুধু ফলোয়ার পাওয়ার উপায়ঃ ফেসবুকে বিভিন্ন Add me পেইজ আছে। ওই পেইজ গুলায় লাইক দিয়ে তাদের পোস্ট গুলায় নিয়মিত লাইক-কমেন্ট করলে আপনার আইডিতে অনেক ফ্রেন্ড রিকুইস্ট আসবে।আপনি ওই রিকুইস্ট গুলা আসলে Delete করে দিবেন।
“””তারপর Profile>>Following>> এখানে দেখবেন সে আপনার ফলোয়ার হয়ে গেছে।আপনার পোস্ট গুলা তার আইডিতে যাবে কিন্তু তার পোস্ট আপনার আইডিতে আসবে না।আমার আইডিতে প্রায় ১০০০+ ফলোয়ার আছে।“””
Share:

0 comments:

Post a Comment

Copyright © Fibd - Tips & Trick Sharing BD | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com|Distributed By Blogger Templates20