Free Tips and Trick

March 25, 2017

গার্লফ্রেন্ডের জন্মদিনে দেয়ার জন্য সেরা সব উপহার।

এই পোষ্টের বিষয়বস্তু আমরা ইন্টারনেট থেকে সংগ্রহ করে একসাথে দিয়েছি। গার্লফ্রেন্ড বা প্রিয় বন্ধুর জন্মদিনে দেয়ার জন্য সেরা সব উপহার নিয়ে বিভিন্ন জনের বিভিন্ন মতামত থেকে কয়েকটা বাছাই করে দিলাম।


জামাল,

গার্লফ্রেন্ড বা প্রেমিকার জন্মদিনের আদর্শ উপহার হতে পারে তার প্রিয় ফুল ও প্রিয় বই। অতীতে নিজেদের ভালো লাগা সময়গুলো ধরে রাখার জন্য যে কোন স্মারক বা স্যুভেনিরও আদর্শ উপহার হতে পারে। মনে রাখতে হবে ভালোবাসার মানুষের মন জয় করতে যে কোন উপহারে টাকার অংকের চেয়ে আন্তরিকতা অনেক বেশী জরুরী। জন্মদিনের শুরুতেই তাকে শুভেচ্ছা জানানো, একসাথে সময় কাটানো, ভালো রেস্তোঁরায় খাওয়া, ভালো সময়গুলোর জন্য ধন্যবাদ জানানো, তার জীবনের পরিকল্পনায় পরামর্শ দেয়া ইত্যাদি অন্য কোন বস্তু-উপহারের চেয়ে অনেক মূল্যবান। আর গার্লফ্রেন্ডটি যদি এসবে খুশী না হয়ে, শুধু দামী দামী বিভিন্ন বস্তুকেই প্রতি জন্মদিনে উপহার পেতে চান – তবে “সাধু – সাবধান!”।


সাদমান হোসেন,

আমার কাছে মনে হয় আপনার পছন্দের মানুষটি এটেনশন এবং সময় ছাড়া আর কিছুই চায় না। সাথে যদি থাকে একটি গোলাপ ফুল ও চকলেট তাহলে তো আর কোনো কথায় নাই। আমি হলে অবশ্য আমার পছন্দের মানুষটিকে তার জন্মদিনে তার সবচেয়ে পছন্দের জায়গায় বেড়াতে নিয়ে যেতাম, অনেক সময় ধরে ঘোরা ঘুরি করতাম। আর দিনটা শেষ করতাম রোমান্টিক একটি ডিনার দিয়ে।


পিয়াল দাস,

এক গুচ্ছ টকটকে লাল গোলাপের থেকে চমৎকার উপহার আর কি হতে পারে? তার বয়সের বছর গুণে ঠিক সেকটিই গোলাপ দিব। সবগুলো গোলাপ হতে হবে আধ ফোটা কলি। আর অবশ্যই প্রতিটি গোলাপের লম্বা লম্বা ডাঁট থাকতে হবে। এদের মধ্যে যেকোনো একটি গোলাপের পাপড়িতে লেখা থাকবে, "ভালবাসি তোমাকে।"


রাসেল আহমেদ,

আপনার গার্লফ্রেন্ড বা প্রেমিকার জন্মদিনের আদর্শ উপহার হচ্চে তার জন্মদিনে সারা দিন কোনো ফোন করবেন না রাত ১১ টা এর দিকে এস.এম.এস দিয়ে জন্মদিনের সুভেস্সা জানাবেন এবং ফোন দিয়ে বলবেন আমি তুমার জন্মদিনের কথা ভুলি নাই এবং বলুন " আমি তোমাকে ভালবাসি সেই প্রথম দিনের মত" হইতো সেটাই হতে পারে তার জীবনের শ্রেষ্ট উপহার "


এডমিনের,
একটা লাল গোলাপ আর সাথে বিভিন্ন রকমের এক গাধা চকলেট।  এখনকার সেরা উপহার এটিই। আর আরো উত্তম হয় যদি তার একটা ছবি বা এমন ককিছু নিজে একে উপহার দেওয়া যা ভালবাসা প্রকাশ করে।


সার্চ ট্যাগঃ
উপহার কবিতা,উপহার টু,উপহার কার্ড,উপহার সামগ্রী,উপহার নিয়ে কবিতা,উপহার উক্তি,উপহার বাণী,উপহারের ছবি,উপহার হিসেবে বই,উপহার ছন্দ,উপহার,উপহার এস এম এস,উপহার ও,ও উপহার,উপহার আছে,উপহার আর,আমার উপহার,উপহার নিন হুমায়ূন আহমেদের ১২৬ টি বই,তোমার এ উপহার আমি চিরদিন,ইনকিলাব উপহার,ঈদ উপহার,ঈদের উপহার,জীবন একটি উপহার,কি উপহার দিব,হিন্দু মেলার উপহার কবিতা,মেয়েদের কি উপহার দিলে খুশি হয়,কি উপহার,নববর্ষে গুগলের উপহার,ছেলেদের উপহার,জন্মদিনের উপহার,জন্মদিনে উপহার,জন্মদিন উপহার,জন্মদিনের উপহার ১,জন্মদিনের উপহার ৭,জন্মদিনের উপহার ২,জন্মদিনের উপহার সামগ্রী,জন্মদিনের উপহার ৪,জন্মদিনের উপহার ১০,ছেলেদের জন্মদিনের উপহার,প্রীতি উপহার ডাঃ লুৎফর রহমান,ভ্যালেন্টাইনস ডে উপহার,উপহার তালিকা,কচুরিপানা দিয়ে উপহার তৈরি,উপহার থেকেই,উপহার থেকেই তাঁর,উপহার দিতে,উপহার দেন,উপহার দেয়া,উপহার দেয়ার,উপহার দিয়েছে,উপহার দেয়,উপহার দেবেন,উপহার দিয়েছেন,উপহার দেওয়ার,উপহার দেবার,উপহার দিলেন,উপহার নিয়ে,নিত্য উপহার,নবজাতকের উপহার,নববর্ষের উপহার,উপহার পাওয়া,উপহার পাওয়া মাত্র,প্রিয়জনকে উপহার,প্রেমিকাকে উপহার,প্রীতি উপহার,প্রাচ্যের উপহার,মেয়েদের পছন্দের উপহার,উপহার ফুল,ফেসবুকের উপহার,উপহার বিডি.কম,উপহার বানী,উপহার বিডি,বিয়ের উপহার,বই উপহার দিবস,বৈশাখী উপহার,বই উপহার,বড়দিনের উপহার,বিবাহ উপহার,ভালবাসার উপহার,ভালোবাসার উপহার,উপহার মস্তিষ্কের,উপহার মস্তিষ্কের উন্নতি,মায়ের উপহার,মেয়েদের উপহার,মার উপহার,জন্মদিনের উপহার মেয়েদের জন্য,হিন্দু মেলার উপহার,মা দিবসের উপহার,মেয়েদের জন্মদিনের উপহার,প্রেমিকার জন্য উপহার,মেয়েদের জন্য উপহার,মায়ের জন্য উপহার,জন্মদিনের সেরা উপহার,বাসর রাতের উপহার,ঘুম রঙের উপহার,শেষ উপহার,ভালবাসার শেষ উপহার,ভালোবাসার শেষ উপহার,উপহার সমার্থক শব্দ,উপহার সিনেমা হল,বিয়ের উপহার সামগ্রী,উপহার হিসেবে,উপহার হিসাবে,হিন্দুমেলার উপহার
Share:

0 comments:

Post a Comment

Copyright © Fibd - Tips & Trick Sharing BD | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com|Distributed By Blogger Templates20