Free Tips and Trick

November 30, 2016

কিভাবে পেয়জা একাউন্ট খুলবেন ও ভেরিফাই করবেন দেখে নিন।

অনলাইনে টাকা ইঙ্কামের জন্য অনেকেই  পিজা একাউন্ট খুলেছেন। আসলে সে একাউন্টে টাকা পাওয়া যায় কি না। জানেন না। কিন্তু ঠিকি দোষ দেন ইঙ্কাম  সাইটের, কিন্তু আপনার একাউন্ট কতটুকো সঠিক? সেই টার উপর ভিত্তি করেই টাকা পাবেন। অনেকেই টাকা ইঙ্কামের  বিজ্ঞাপন দেখেই খুলে ফেললে পিজা একাউন্ট। জানার দরকার নাই একাউন্ট হয়েছে কি না। আর যারা রেফারেল ইঙ্কামের জন্য পিজা একাউন্ট খুলতে বলেন। সর্ম্পূন নিয়ম বলেন না কেন ? আপনার লভোণীয় বিজ্ঞাপন দেখে, না জেনেই আপনার রেফারেল  একাউন্ট খুলে বসে। (ট্রাফিকমুসুনের কাজের সময়) সেই টাকা তুলতে পারবে কি ? না কি আপনি টাকা তুলে দিবেন ?
প্রায়া ৮০% একাউন্ট ভেরিফাই হয় না। আর ভেরিফাই না হলে টাকা পাওয়ার কনো সম্ভাবনাই নেই। আর সেই একাউন্ট দিয়ে যদি একটি সাইটে কাজ করেন। আর টাকা পাওয়ার সময় যদি, বলে আপনার পিজা একাউন্ট সঠিক নয়। তাহলে আপনার কাজের দাম কি দারাল? ০ টাকাও তুলতে পারবেন না। শুধু আপছস ছাড়া কিছুই করতে পারবেন না।
আজ আমি কিছুটা ধারনা দেব কি ভাবে একটি সর্ম্পূন পিজা একাউন্ট খুলবেন । ও সে টা ভেরিফাই করবেন। 
পিজা একাউন্টা খুলতে এইখানে ক্লিক করুন।
তার পড় এই পার্সনাল সিলেক্ট করুন।
তার পর এই লেখা পাবেন Create your Payza Personal account . নিচের স্কিনর্সট দেখে কাজ করুন।
মনে রাখবেন, এই খানে কোন  রকম ভুল নাম দিলে একাউন্ট ভেরিফাই করতে পারবেন না। অর্থাৎ আপনার পাসফুট অথবা ভোটার আইডি কাডের আসল ইনর্ফমেসন গুলা দিবেন। আর পাসওর্য়াড ছোট হাতের বড় হাতের অংক। এই ভাবে না দিলে হবে না। kkkkkNNNNNNN45. এর চে যত কঠিন পাসওর্য়াডই দেন হবে। কিন্তু এর চে সহজ হবে না ।
সব ঠিক ঠাক পুরুন করে, Get Started এ ক্লিক করুন।
তার পর মেইল চেক করে conframmation sms Success করুন।
পেইজা একাউন্ট খুলা শেষ।
এই বার এলো ভেরিফাই করার পালা।
ভেরিফাই করার আগে, information 0% আছে, এই টা আপনার সঠিক information গুলা  দিয়ে দিবেন । তার পর 100% হয়ে যাবে।
তার পর বাম দিকে একটু নিচেই আপনি দেখতে পাবেন।  Verify your accoun এই লাখায় ক্লিক করুন।
তার পর Document Validation এই লেখা টা দেখতে পাবেন।
এর মধ্যে আমি ১ National ID Card সিলেক্ট করেছি।(যেটা দিয়ে নাম ও জন্মদিন ঠিক ঠাক করেই দিয়েছিলেন, সেই আইডি দিয়েই, ভেরিফাই করতে হবে)  এই জন্য আরেক টা ঘর এসেছে।
২  এ আপনার আইডি কর্ডের fast part টা দিবন
৩ এই খানে আইডি কার্ডের second part টা দিবেন
৪ এ আপনার সদ্যতলা ১ টা ছবি।
তার পর Next চেপে Submit কাজ শেষ, তখন লেখা দিবে, ব্যবসাহিক ৪/৫ দিনের মধ্যে সনাক্ত করে আপনার ইমেইলের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে । কাজ সেষ।
Share:

0 comments:

Post a Comment

Copyright © Fibd - Tips & Trick Sharing BD | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com|Distributed By Blogger Templates20