Free Tips and Trick

November 17, 2016

এন্ডয়েড দিয়ে ফ্রি কল করার উপায়। কিভাবে বিশ্বের যেকোন নাম্বারে ফ্রি কল করবেন।



অনেকেই আমাকে বলেছেন কিভাবে ফ্রি কল করা যায় সেটা নিয়ে পোস্ট করতে। আমি অনেক খুজেও এই সফটওয়্যার টি ছাড়া আর কোন ভাল সফটওয়ার পাই নি। আর দুঃখিত যে এটা শুধু এন্ডয়েড এ কাজ করবে।
ফিচারঃ কল করতে এমবি লাগবে কিন্তু আপনি যে নাম্বারে কল করবেন ওই নাম্বারে ইন্টারনেট বা এমবি কিছুই লাগবে না। যেকোন সাধারন মোবাইলেও কল করতে পারবেন। আপনার মোবাইলে ১ এমবি দিয়ে ৫ মিনিটের মতো কথা বলতে পারবেন।আর এমবির পাশাপাশি মোবাইলে টাকা থাকলেও টাকা কাটবে না। এছাড়া দেশে বিদেশে সব নাম্বারেই কথা বলা যাবে। 

প্রথমেই নিচের লিংক থেকে      Click Here To Download

এপ টি ডাউনলোড করে নিন।
এবার আপনার মোবাইল এর ডাটা কানেকশন অন করে এপ টি অপেন করুন এরপর আপনার ফোন নাম্বার ও পছন্দ মত পাসওয়ার্ড দিয়ে Signup এ ক্লিক করেন।ব্যাস এবার কিছুক্ষন অপেক্ষা করলেই আপনা আপনি আপনার আইডি ভেরিফাই হয়ে যাবে। 

১. ক্লিয়ার ভয়েস কল।(২জি তেও অনেকটাই ক্লিয়ার আর
৩ জি হলে ত সোনায় সোহাগা)
২. টুটালি ফ্রি কল।(এক আনাও লাগবে না)
৩. প্রতি ১১৫(less then 2 mins) সেকেন্ডে ৫০ ক্রেডিট(আগে ৫ মিনিট এ ১০০ দিত)
৪. প্রতি রেফারেল এ ১০০০ ক্রেডিট।(বন্ধুর উপকার করবেন তাই ওরাও
আপানাকে গিফট দিবে)
৫. আপনার ওপর পাশের বন্ধুর নরমাল মোবাইল হলেও কথা
বলতে পারবেন।(আর কি লাগে!)
৬. ইউকে নাম্বার থেকে কল যাবে(কস কিরে!)
৭. সাইন আপ এর পরেই পাবেন ১০০০ ক্রেডিট।(ডেভেলপার রা কত্ত ভাল!)
♦কল কাস্ট:২৬০ ক্রেডিট/মিনিট ইন বাংলাদেশ(একটু বেশি না! এইটার থেকে ভাল আরেকটা আসুক এইটারে কিক দিয়া
আনইন্সটল করে দেবেন। বাট রাইট নাও, ইট ইজ দ্যা বেস্ট)
আপনি শুধু অ্যাড দেখে ১০ হাজার ক্রেডিট প্রতিদিন কালেক্ট করতে
পারবেন। বাকি ৩ অপশন ত আছেই।
এক কথায় বলতে গেলে অ্যাপটা অসাধারণ। শুধু নাম্বার ডায়াল
করুন আর কল করুন। এইটা ইউস করুন আর বাচানো টাকা
দিয়া এমবি কিনে ধুমসে নেট চালান।




ট্যাগঃ
ফ্রি কল করুন যে কোন দেশে,ফ্রি কল এন্ড্রয়েড,ফ্রি কল করার সফটওয়ার,ফ্রি কল ২০১৬,ফ্রি কল টিপস,ফ্রি কলিং এপ,ফ্রি কল করার উপায়,ফ্রি কল অ্যাপ,ফ্রি কল,ফ্রি কল এপস,অনলাইনে ফ্রি কল,আনলিমিটেড ফ্রি কল,ফ্রি ইন্টারনেট কল,ইন্টারনেটে ফ্রি কল,ফ্রী কল এন্ড্রয়েড,এয়ারটেল ফ্রি কল,এন্ড্রয়েডে ফ্রি কল,একদম ফ্রি কল,whatsapp এ ফ্রি কল,ফ্রি কল করার সফটওয়্যার,ফ্রি কল করার নিয়ম,ফ্রি কল করুন কম্পিউটার থেকে যেকোন মোবাইল নাম্বারে,ফ্রি কল করা,ফ্রি কল করুণ যেকোণ দেশে যেকোণ নাম্বারে কোণ টাকা লাগবে না,ফ্রি কল করার,ফ্রি কল জিপি,ফ্রী কল টিপস,ফ্রি কল মোবাইল টু মোবাইল,ফ্রী কল করুন দেশে বিদেশে আনলিমিটেড ১ টাকাও লাগবেনা,ফ্রি ফোন কল,ফেসবুক ফ্রি কল,ফেসবুকে ফ্রি কল,ফ্রি কল ব্লক,ফ্রী কল ব্লক,বিদেশে ফ্রি কল,ফ্রি ভয়েস কল,ফ্রি ভয়েজ কল,ফ্রি কল মোবাইল,মোবাইলে ফ্রি কল,মোবাইলে ফ্রি কল করা,কিভাবে ফ্রি কল করা যায়,ফ্রি কল সফটওয়্যার,ফ্রী কল সাইট,ফ্রী কল সফটওয়্যার,ফ্রী কল করার সফটওয়্যার,স্কাইপ ফ্রি কল,স্কাইপিতে ফ্রি কল,free call bd mobile,free call to bd mobile phone,online free call bd,free phone call bd,free call trick bd,gp free call bd,free internet call bd,free voice call bd,free call apps bd,free call tricks bd,free call bd,free call 2 bangladesh,free call for bd,ফ্রি কল এন্ড্রয়েড,এন্ড্রয়েড দিয়ে ফ্রি কল,এন্ড্রয়েডে ফ্রি কল
Share:

0 comments:

Post a Comment

Copyright © Fibd - Tips & Trick Sharing BD | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com|Distributed By Blogger Templates20