Free Tips and Trick

November 1, 2016

Earn Money Online From Bangladesh

“অনলাইনে আয়” কথাটার সাথে আমরা কম বেশি সবাই পরিচিত বিশেষ করে আমরা যারা ইন্টারনেট ব্যবহার ব্যবহার করে থাকি। অনলাইনে ইনকাম করার জন্য আজকাল সবাই উঠে পড়ে লেগেছে এবং বিভিন্ন জন বিভিন্ন সাইটে কাজ করছে, কিন্তু দু:খজনক হলেও সত্য যে- সবাই সব রকম সাইট থেকে পেমেন্ট পাচ্ছে না। তাই আজ আমি এমন কিছু সাইটের সাথে আপনাদের পরিচয় করিয়ে দেব যেখানে কাজ করে আপনি হিউজ …পরিমান টাকা ইনকাম করতে পারবেন এবং পেমেন্ট থেকে ও বঞ্চিত হবেন না। P.T.C (Paid To Click) হল নতুন লোকের জন্য আয় করার সহজ উপায়। তবে

এ পদ্বতিতে আপনাকে আয় করতে অনেক ধৈয্যের প্রয়োজন। এ পদ্বতিতে আপনাকে একটা নিদিষ্ট সাইটে রেজিস্ট্রিশন করার পর আপনাকে প্রতিদিন লগইন করে এদের দেওয়া নিদিষ্ট কিছু লিংকে বা এডে ক্লিক করে নিদিষ্ট সময় অপেক্ষা করতে হবে। এ পদ্বতিতে আপনি সাইটের উপর নির্ভর করে প্রতিটি এডে ক্লিক করার জন্য আপনাকে ০.০১ ডলার হতে ০.০৪ ডলার পর্যন্ত দিয়ে থাকে। সাধারনত আপনার একা্উন্টে ১-৫ ডলার হলে আপনি বিভিন্ন পদ্বতিতে অর্থ উত্তোলন করতে পারেন। এ পদ্বতিতে একটি সাইটের সবগুলি এড ক্লিক করলে ২-৫ মিনিট সময় লাগবে। তবে দিন দিন P.T.C(Paid To Click) সারা পৃথিবীতে জনপ্রিয় হয়ে উঠায় অনেক ফ্রড সাইট তৈরি হয়েছে। তাই বুজে শুনে বিভিন্ন P.T.C(Paid To Click) সাইটে রেজিস্ট্রিশন করা উচিৎ।

কথা বাড়িয়ে লাভ নেই, এই সাইটে কিভাবে জয়েন করবেন এবং কি-রকম কাজ করে কিভাবে ইনকাম করবেন সে সম্পর্কে আলোচনা করা যাক.আমি যে সাইটগুলোয় কাজ করি তারমধ্যে অন্যতম হোলো। ClixSense Picture Member Benefits • Browser Toolbar With Instant Notification of New Ads Available • Earn Up To $0.02 Per PTC Ad Click and Up To $0.008 Per Referral Click • Earn Even More With Our Affiliate Program • Payments Via Check, Payza and PayPal • Win ClixGrid Daily Prizes and Participation in Weekly Contests • Unlimited Direct Referrals and Guaranteed PTC Ads Daily অ্যাকাউন্ট খুলতে হলে এখানে click করুন ধাপ-২:ওয়েবসাইটটি খুললে তার উপরে ডান দিকের Sign Up লিখাটিতে ক্লিক করুন। ধাপ-৩: এবার যে ফরমটি আসবে তা যথাযথ ভাবে পূরণ করে লেখাটির বাম পাশে টিক দিয়ে Create Account লিখাটিতে ক্লিক করুন ধাপ-৪: এখন আপনি আপনার ইমেল অ্যাকাউন্টে গিয়ে ইমেলটি ভেরিফাই Link ক্লিক করুন @ একটা নতুন ট্যাব ওপেন হবে।

সফলতার সাথে একটি একাউন্ট করেত সমর্থ হয়েছেন। clixsense -তে কাজ করার পদ্ধতিঃ ধাপ-১: http://clixsense.com প্রবেশ করে login এ ক্লিক করুন ধাপ-২:প্রথমে এর ওয়েবসাইটে গিয়ে আপনার ইউজার আই.ডি (User ID) ও পাসওয়ার্ড (Password) টাইপ করে Login ক্লিক করুন ধাপ-৩:লগিন হওয়ার পর অ্যাড দেখতে হোলে View Ads ক্লিক করুন। ধাপ-৪:এরপর আপনি এ্যডগুলো দেখতে পাবেন। এর যেকোন একটা তে ক্লিক করুন। একটা নতুন ট্যাব ওপেন হবে। এবার কিছুখন অপেক্ষা করলে দেখবেন Click on the cat উপরের ছবির ভেতর বিরাল এর ছবির তে ক্লিক করুন।অতঃপর উপযুক্ত ছবিটি নির্বাচন করে এবার নির্দিষ্ট সময় পর্যন্ত অপেক্ষা করুন। মানে আপনার অ্যাকাউন্টে $ জমা হোয়েছে Page টির উপরের দিকে যতক্ষন Your click has been Validated লিখাটি না আসবে ততক্ষন পর্যন্ত আপনাকে ঐ Page এ থাকতে হবে। এর জন্য আপনাকে ৩০ সেকেন্ড অপেক্ষা করতে হতে পারে।


Your click has been Validated হয়ে গেলে আগের পেজে চলে যান এবং হুবহু একঐ পদ্বতিতে বাকি যে Advertisement গুলো আছে সেগুলো দেখুন। এভাবে ২৪ ঘন্টা পরপর প্রতিটি বিজ্ঞাপন একবার করে ক্লিক করতে পারবেন।প্রতিটি বিজ্ঞাপনে ক্লিক করার জন্য আপনি ১ সেন্ট হতে ৪ সেন্ট পেতে পারেন হয়তো অনেকে ভাবছেন চারটি এ্যাড দেখে মাত্র চার সেন্ট! আসল কথা হচ্ছে পিটিসি সাইটগুলোতে অধিক পরিমানে উপার্জন নির্ভর করে আপনার রেফারেল এর উপর। অর্থাৎ , যত বেশি রেফারেল তত বেশি উপার্জন। আপনার একজন রেফারেল নিজে এ্যাড দেখে যত আয় করবে তার অর্ধেকটাই যোগ হবে আপনার একাউন্টে। ধরুন, আপনি এ সাইটে প্রতিদিন এ্যাড দেখছেন চারটি। আর আপনার রেফারেল আছে মাত্র বিশজন।

তখন আপনার মোট আয় হবে মাস শেষে: আপনি নিজে — ৪x৩০ = ১২০ টি অর্থাৎ ১২০ সেন্ট ২০ জন রেফারেল –(২০x৪)x৩ ০=২৪০০ টি অর্থাৎ ২৪০০ সেন্ট ………………………………………………………………………………… মোট = ২৫২০ সেন্ট বা ২৫.২০ ডলার এটিতো গেল মাত্র বিশ জন রেফারেল এবং একটি সাইটের বর্ননা। এরকম আরও 15-20 ভাল সাইটে কাজ করতে পারলে আপনার সফলতা নিশ্চিত। আপনি যদি মাসে ২৫ ডলার করে ২০ টি সাইট হতে আ্য় করতে পারেন তাহলে আপনা আয় দাড়াবে ২০ x ২৫ = $৫০০ আপনি কি Imagine করতে পারেন।

Today Deal $50 Off : https://goo.gl/efW8Ef
Share:

0 comments:

Post a Comment

Copyright © Fibd - Tips & Trick Sharing BD | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com|Distributed By Blogger Templates20