Free Tips and Trick

January 7, 2017

ভালবাসার গল্প - রোমান্টিক ঝগড়া।

ভালবাসার গল্প - রোমান্টিক ঝগড়া

- তোমাকে না বলেছি রাস্তায় বের হলে অন্য
মেয়েদের দিকে আড় চোখে তাকাবে না?
.
- আমি কখন তাকালাম?
.
- তাকাও নিই, তবে তাকাতে কতক্ষণ। ছেলে
মানুষের স্বভাব জানা আছে আমার
.
- আমি কার দিকে তাকাবো?
.
- কার দিকে মানে? ঐ যে পার্কের ঐ দিক টাই বসে
আছে। ওই মেয়েটার দিকে
.
- আজব ! আমি ঐ মেয়েটার দিকে তাকাবো কেন?
.
- ওমা তাকাবে না ! ওই মেয়েটা তো আমার চেয়ে
বেশ সুন্দর
.
- তাই বলে তাকাতে হবে?
.
- ঢং দেখাবে না। তুমি খেয়াল করোনি তাই তাকাও নিই।
করলে অবশ্যই তাকাতে
.
- হুমমম
.
- হুম্ মানে কি? তুমি কি সত্যি তাকাতে?
.
- তাকালে কি হতো?
.
- কি হতো মানে? অনেক কিছুই হতে পারতো।
আমার সম্মানের কথা তুমি ভাববে না।
.
- এখানে তোমার সম্মানের প্রশ্ন আসছে কেন?
.
- আসবে না? আমি বাড়ির বড় মেয়ে। বাড়ির বড়
মেয়ের প্রেমিক পার্কে বসে
অন্যমেয়েদের টিজ করে। লোকের কাছে
আমি মুখ দেখাতে পারবো?
.
- আমি টিজ করেছি???
.
- আমি সাথে আছি তাই করো নিই। না থাকলে তো
করতে। কাছে গিয়ে ভাব জমাতে। রসের রসের
আলাপ করতে
.
- তুমি এত বেশি ভাবো কেন?
.
- কি? আমি বেশি বুঝি?
.
- আমি সে কথা বলিনি
.
- সেটাই বলেছো তুমি। উচিত কথা বললে তো
গায়ে লাগবে
.
- আচ্ছা আমি চোখে সানগ্লাস লাগালাম। ঐ মেয়ের
দিকে তাকাবো না
.
- সানগ্লাস তো পরবেই। আমার দিকে তাকাতে
তো তোমার লজ্জা লাগে।
.
- আমি সেই জন্য বলিনি
.
- অবশ্যই বলেছো। প্রেম করার আগে তো
আমার পিছে পিছে ঘুরতে
.
- আমি তোমার পিছে পিছে ঘুরিনি
.
- ঘুরোনি মানে? আমি কি যেই সেই মেয়ে? আমি
কি যেচে এসে প্রেম করছি তোমার সাথে?
.
- না মোটে ও না
.
- মনে রেখো, আমি বাড়ির বড় মেয়ে। আমার
জন্য ছেলেদের লাইন লেগে থাকে
.
- হুমমম
.
- কোন জনমের পাপ করেছি যে তোমার মত
প্রেমিক জুটেছে কপালে
.
- আবার কি করলাম?
.
- তুমি করেছো টা কি? আমরা এখানে প্রেম
করতে এসেছি। আর তুমি ঝগড়া শুরু করে
দিয়েছো
.
- আমি ঝগড়া করছি?
.
- তোমার কি মনে হয় আমি ঝগড়া করছি?
.
- না না তা মনে হবে কেন
.
- শোন সানগ্লাস চোখে দাও। খবরদার ঐ মেয়ের
দিকে তাকাবে না।
.
- হুমমম
.
- কেনো বুঝছো তো?
.
- হ্যাঁ, তুমি হলে বাড়ির বড় মেয়ে। বাড়ির বড়
মেয়ের প্রেমিক পার্কে প্রেম করতে এসে
অন্য মেয়ের দিকে তাকাচ্ছে, লোকে কি
ভাববে?
.
- হুমমম, এইবার আমার দিকে ঘুরে বসো। কখন
থেকে ঐ মেয়েকে নিয়ে বকবক করেই
যাচ্ছো। হাহ্.......
Share:

0 comments:

Post a Comment

Copyright © Fibd - Tips & Trick Sharing BD | Powered by Blogger