Free Tips and Trick

January 3, 2017

কাউকে বোকা বানানোর মতো এস এম এস।

বোকা বানানোর ম্যাসেজ ০১
 এ দুটি চোখে স্বপ্ন ছিল মনে ছিল আশা। গরুর ঘরে থাকবে তুমি মারবে অনেক মশা। ভাবনা ছিল খাবে তুমি রাস্তা ঘাটে মার, কেন তুমি চলে গেলে গরু নিয়ে আমার!!

বোকা বানানোর ম্যাসেজ ০২
এল শীত তোমার দ্বারে, একলা তুমি থাক নারে….সাথে রাখ শুধু তারে, ভালবাস তুমি যারে..
এখন শুধু তার কাম, জানি আমি তার নাম… সে তোমার সম্বল, তার নাম কম্বল…” গুড নাইট”!!

বোকা বানানোর ম্যাসেজ ০৩
আপনে একটা গরু না, একটা ছাগল, না একটা ভেড়া, না না না বাজার থেকে একটা দেশী মুরগী কিনে আমাকে দাওয়াত দিয়ে খাওয়াবেন।

বোকা বানানোর ম্যাসেজ ০৪
তুমি বীর, তুমি দুর্জয়, তুমি বাঙ্গালী, তুমি সাহসী, তোমার বুকে অনেক জোরে, তুমি আমাদের গ্রামে এর মুরগী চোর!

বোকা বানানোর ম্যাসেজ ০৫
 তোমায় দেখেছি ফাগুনেরো সাজে, তোমায় দেখেছি স্বপ্ন মাঝে। পুকুর পাড়ে, ঝিলের ধারে, দেখেছি তোমার ২টা লম্বা ঠ্যাং, তুমি যে আমার প্রিয় কোলা ব্যাং….

বোকা বানানোর ম্যাসেজ ০৬
 আমি ইট, তুমি খোয়া, আমি খই, তুমি মোয়া। আমি ফুল। তুমি কাঁটা, আমি গম তুমি আটা। আমি নৌকা, তুমি ব্রীজ; আমি মাছ, তুমি ফ্রিজ। আমি রাত, তুমি ভোর; আমি ভালো,  তুমি চোর। আমি বৃক্ষ, তুমি ফল, আমি নদী, তুমি জল। আমি মেঘ, তুমি বৃষ্টি, আমি চক্ষু, তুমি দৃষ্টি। আমি গল্ম,  তুমি তরু, আমি চতুর, তুমি ভীরু। আমি বধির, তুমি বোবা; আমি সাগর, তুমি ডোবা। আমি খাতা, তুমি কলম; আমি ট্যাবলেট, তুমি মলম। আমি কান্না, তুমি হাসি, আমি টাটকা, তুমি বাসি। আমি বিষন্ন, তুমি হতাশা; আমি কদমা, তুমি বাতাসা। আমি কাঁথা,  তুমি বালিশ। আমি ব্যথা, তুমি মালিশ। আমি হাত, তুমি পাও; আমি নগদ, তুমি ফাও………

বোকা বানানোর ম্যাসেজ ০৭
তুমি যমুনা হলে হব..আমি যমুনা ব্রিজ..তুমি চায়ের কাপ হলে হব চায়ের পিরিচ…তুমি জিবন হলে হব আমি প্রেম..তুমি দরজা হলে হব আমি দরজার ফ্রেম।।।

বোকা বানানোর ম্যাসেজ ০৮
দাও কাছের পথ দূরের লাগে, যদি সাথে কেউ না থাকে। দূরের পথ অনেক কাছের লাগে, যদি পিছনে একটা পাগলা কুত্তা থাকে।

বোকা বানানোর ম্যাসেজ ০৯
ওরে মন কথা শোন, যাবি চলে বান্দরবন, বানরের মত সবাই ঝুলবি নাকি বল? ওরে বাঁচাও আমায়, একটা বানর আমার পিছু নিয়েছে। সেই বানরটা এস এম এস পড়তেছে।
Share:

0 comments:

Post a Comment

Copyright © Fibd - Tips & Trick Sharing BD | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com|Distributed By Blogger Templates20