Free Tips and Trick

January 5, 2017

ফ্রিতে অটোমেটিক ব্লাকলিংক বানান আপনার ওয়েবসাইটের জন্য। আপনার সাইটকে নিয়ে আসুন গুগুলের প্রথমে।

free black link for your site
BackLink কি?
ব্যাক লিংক হচ্ছে সাইটকে Google এর সাথে পরিচিত করার প্রধান অংশ।আপনি যদি BackLink না বাড়িয়ে সারা জীবন আপনার সাইটে পোস্ট করেন কোন উন্নতি হবে না।কারন Google ব্যাক লিংক দেখে বুঝে যে কোন সাইটের দাম বেশি।
ধরুন আপনি একজন নেতা এবং আপনার পিছনে ১০০জন মানুষ আছে,কিন্তু তাদের মধ্যে ৭৫ জন অন্ধ্য,ল্যাংড়া ইত্যাদি,তাহলে কিন্তু আপবার 100 জন মানুষ দিয়ে কোন কাজে সফল হতে পারবেন না,কারন তারা তো নিজেই চলতে পারে না।ঠিক সেই রকম ভাবেই BackLink এরও কাজ করা হয়।

কিভাবে Backlink তৈরি করবেন?
বিভিন্ন Blog,website,forum সাইটে আপনার সাইটের লিংক দিন।আপনি যদি একটা সাইটে লিংক দেন তাহলে আপনি একটা BackLink পেয়ে গেলেন।এভাবে আপনার ব্যাক লিংক বাড়াতে থাকুন।
যখন আপনার Backlink বেশি থাকবে তখন Google automatic আপনার সাইট Search Result এর প্রথম পাতায় নিয়ে আসবে।তাহলে অবশ্যই ভিজিটর আপনার সাইটে চলে আসবে।

একটি ব্লাকলিঙ্ক তৈরি করতে ২মিনিট করে সময় লাগে গড়ে। এবার আপনি যদি ১০০টা ব্লাকলিংক তৈরি করতে চান তাহলে বুঝুন কি পরিমান সময় লাগতে পারে?
আর আপনি যদি ফ্রিতেই অনেক গুলা ব্লাক লিংক পেয়ে যান আহলে কেমন হয়? আজ সেটিই দেখাতে যাচ্ছি। তো শুরু করা যাক। 
আপনি যদি মোবাইল দিয়ে ব্লাকলিংক তৈরি করতে চান তাহলে ক্রোম, ইউসি ও অপেরা লেটেস্ট ভার্সন ডাউনলোড করে নিন আর নাইলে মোবাইল এর ডিফল্ট ইন্টারনেট ব্রাওজার টা দিয়ে কাজ করুন।

প্রথমে এই লিংকে যান এরপর খালি বক্সে আপনার সাইটের নাম দিন। এরপরে Captcha টা পূরণ করুন এবং "Make Blacklink" এ ক্লিক করুন। না বুঝলে স্কিনশট দেখুন-
free black link for your site



এরপরের পেজে আপনার সাইটের জন্য অটোমেটিক ব্ল্যাক্লিংক তৈরি হতে থাকবে আপনি শুধু আপেক্ক্যা করুন এই পেজটি কাটবেন না।যখন আর তৈরি হবে তখন কেটে দিন।
free black link for your site


উপরের স্কিনশটে দেখুন।এখানে মাঝখানে বক্সে যে গাড় সবুজ অংশটা দেখা যাছে তা হলো উক্ত সাইটের পেজ রেঙ্ক।আশা করি সবাই বুঝতে পেরেছেন।না বুঝলে কমেন্ট করুন।

ভাল ভাল টিপস পেতে নিয়মিত ভিজিট করুন।ধন্যবাদ!!
Share:

0 comments:

Post a Comment

Copyright © Fibd - Tips & Trick Sharing BD | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com|Distributed By Blogger Templates20