Free Tips and Trick

January 3, 2017

ফেসবুক পেজে অটো রিপ্লাই সিস্টেম করুন খুব সহজেই।

সেলিব্রেটি বা ব্যবসায়িক পেজ নয়, চাইলে ব্যক্তিগত ফেইসবুক পেইজেও অটো রিপ্লাই পদ্ধতি সেট করা যায়। এটা করলে অনলাইনে না থাকলেও যারা আপনাকে বার্তা পাঠাবেন তারা অটো আপনার রিপ্লাই পেয়ে যাবেন।
ফলে প্রেরক বুঝতে পারবে আপনি বার্তা পেয়েছেন এবং পরবর্তিতে অনলাইনে এলে উত্তর দেবেন। হ্যাঁ আপনি ইচ্ছা করলে সেটা করতে পারেন। তাই আর দেরি কেন এখনই চালু করে ফেলুন অটো রিপ্লাই পদ্ধতি।
এজন্য যে পেইজে অটো রিপ্লাই চালু করতে পেজের বাম পাশে থাকা সেটিংস অপশনে ক্লিক করুন। এরপর অনেকগুলো অপশন দেখাবে। এগুলো থেকে ‘messaging’ অপশনে ক্লিক করতে হবে। সেখান থেকে ‘Send Instant Replies to anyone who messages your Page’-এ যান। সেখানে অটোমেটিক বার্তা অপশনটি অন করতে ‘yes’ করে দিতে হবে।
ব্যস এটুকুই। এরপর থেকে আপনাকে যারা বার্তা পাঠাবেন তারা ‘Thanks for messaging us. We try to be as responsive as possible. We’ll get back to you soon.’ বার্তাটি পেয়ে যা্বেন।
চাইলে এই বার্তাটি পরিবর্তন করতে পারবেন আপনি। সেজন্য ‘yes’ বাটনের নিচে ‘change’ অপশনে ক্লিক করতে হবে।
তারপর ‘Your Instant Reply’ বক্সে নিজের পছন্দের বার্তাটি লিখুন। এরপর আপনি অনলাইনে না থাকলেও বার্তাপ্রেরক অটো আপনার পছন্দের রিপ্লাই পেয়ে যাবেন।
Share:

0 comments:

Post a Comment

Copyright © Fibd - Tips & Trick Sharing BD | Powered by Blogger Design by ronangelo | Blogger Theme by NewBloggerThemes.com|Distributed By Blogger Templates20